কুমিল্লায় মা–ছেলেসহ ৩ জনকে হত্যার অভিযোগে যুবক গ্রেপ্তার

Photo of author

By Nahid

শেয়ার করুন

অভিযুক্ত যুবক আক্তার হোসেনকে গ্রেপ্তার করেছে হোমনা থানা–পুলিশ

হত্যার অভিযোগ

গতকাল শুক্রবার রাতে হোমনার শ্রীমদ্দি চরেরগাঁও এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার যুবক আক্তার হোসেন (২৭) ওই এলাকার হক মিয়ার ছেলে।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আক্তার তিনজনকে হত্যার কথা স্বীকার করেছেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে আক্তার জানান, মাহমুদার (৩৫) সাথে তাঁর দীর্ঘদিনের পরিচয়। মাহমুদার বাবার বাড়ি ও আক্তারের বাড়ি একই গ্রামে। সেই পরিচয়ের সূত্র ধরে আক্তার হোসেনের কাছ থেকে মাহমুদা ৪৪ হাজার টাকা ধার নেন। পরে পর্যায়ক্রমে আট হাজার পরিশোধ করেন মাহমুদা। এরপরও ৩৬ হাজার টাকা বাকি ছিল। সেই টাকা ফেরত দেবে বলে সময় নেন মাহমুদা। কয়েক দফা সময় নিয়ে টাকা ফেরত দিতে পারেননি। এ নিয়ে তাঁদের মধ্যে কয়েক দফা বাগ্‌বিতণ্ডা হয়। গত বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় মাহমুদার বাড়ি যান আক্তার। রাতের খাবার একসঙ্গেই খান তাঁরা। এ সময় সঙ্গে ছিল মাহমুদার ছেলে সাহাত (৯) এবং মাহমুদার ভাতিজি তিশা (১৪)। তারা দুজন ঘুমিয়ে গেলে এক পর্যায়ে আক্তার মাহমুদাকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেন। শিশু দুটি পরে জানিয়ে দিতে পারে এই ভয়ে তাদেরও হত্যা করেন আক্তার।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, তিনজনকে হত্যার ঘটনায় নিহত মাহমুদার বাবা বাদী হয়ে হত্যা মামলা করেন। মামলার পর ঘটনার রহস্য উদ্‌ঘাটনে নামে পুলিশ। তদন্তের মাধ্যমে হত্যাকারী আক্তার হোসেনকে শনাক্ত করে পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে শ্রীমদ্দি চরেরগাঁও এলাকার নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। শনিবার বিকেলে তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

সুত্রঃ প্রথম আলো


শেয়ার করুন

Leave a Comment