কনসার্টে ‘তওবা তওবা’ গায়ককে জুতা নিক্ষেপ!

Photo of author

By Nahid

শেয়ার করুন

‘তওবা তওবা’ কনসার্টে গানে বলিউডের জনপ্রিয় নায়ক ভিকি কৌশলের সঙ্গে সম্প্রতি মেতে উঠেছিলো সোশ্যাল মিডিয়া। ভাইরাল এই গানের পাঞ্জাবী গায়ক করণ আউজলা। ক্যারিয়ারের এমন সুসময়ে বাজে অভিজ্ঞতার সম্মুখীন হলেন এই শিল্পী!

কনসার্টে ‘তওবা তওবা’ গায়ককে জুতা নিক্ষেপ!

কনসার্ট চলাকালীন জুতা নিক্ষেপ করে আঘাত করা হয়েছে ‘তওবা তওবা’খ্যাত গায়ক করণ আউজলা দিকে। সম্প্রতি লন্ডনে একটি লাইভ কনসার্ট চলাকালীন সময় এমন অপ্রত্যাশিত পরিস্থিতির মুখোমুখি হয়েছেন এই গায়ক।

ভারতীয় গণমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউনের প্রতিবেদন অনুসারে, কনসার্ট চলাকালীন করণ আউজলা যখন সেটের মাঝখানে ছিলেন তখন দর্শকসারিতে থাকা কেউ একজন তার দিকে জুতা ছুড়ে মারে। যেটা সরাসরি গায়কের মুখে আঘাত করে।

অপ্রত্যাশিত এই ঘটনার সঙ্গে সঙ্গেই প্রতিবাদ জানান করণ। ভিডিওতে দেখা যায় গায়ক বলছেন, ‘থাকুন! কে ছিলেন? আমি আপনাকে মঞ্চে আসতে বলছি। এখনই ওয়ান টু ওয়ান করি।’

একপর্যায়ে অসম্মানজনক এই ঘটনায় হতাশা প্রকাশ করে করণ বলেন, ‘আপনি যে আমাকে জুতা দিয়ে আঘাত করেছেন, আমি কি এত খারাপ গান গাইছি।’

জুতা নিক্ষেপের সেই ঘটনার পর করণ আউজলা পারফরম্যান্স বন্ধ করার পরামর্শ দেওয়ার সিদ্ধান্ত নেন। তবে ইভেন্টের নিরাপত্তারক্ষীরা আক্রমণকারীকে তৎক্ষণাৎ অনুষ্ঠানস্থল থেকে সরিয়ে নেওয়ায় গায়ক আবার পারফর্ম করা শুরু করেন।

সুত্রঃ দৈনিক ইত্তেফাক


শেয়ার করুন

Leave a Comment