নগরকান্দায় চোর সন্দেহে ৮৩ বছরের বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

Photo of author

By Nahid

শেয়ার করুন

চোর সন্দেহে ৮৩ বছরের বৃদ্ধকে পিটিয়ে হত্যা
মারধর

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় চোর সন্দেহে বিল্লাল গাজী এক বৃদ্ধকে (৮৩) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ বুধবার সকাল ১০টার দিকে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শংকরপাশা এলাকার স্বপ্নছোয়া কিন্ডারগার্টেন স্কুলের সামনে সড়ক থেকে তাঁর রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে গতকাল মঙ্গলবার রাত দুইটার দিকে চোর সন্দেহে গোয়ালপোতা গ্রামের বাসিন্দারা তাঁকে মারধর করেন বলে জানা গেছে। নিহত বিল্লাল গাজী খুলনার পাইকগাছা উপজেলার লক্ষ্মীখুলা গ্রামের মৃত শহর আলী গাজীর ছেলে।

স্থানীয় রুবেল হোসেন বলেন, এদিক-ওদিক ঘোরাঘুরির এক পর্যায়ে গতকাল রাত দেড়টার দিকে গোয়ালপোতা গ্রামের লতিফ মণ্ডলের বাড়িতে আশ্রয়ের খুঁজে যান বিল্লাল গাজী। তিনি হয়তো ক্লান্ত ছিলেন। তাই বাড়ির উঠানে রাখা একটি অটোভ্যানের ওপর বসেছিলেন। কিন্তু লতিফের বাড়ির লোকজন মনে করেন, তিনি ভ্যান চুরি করতে এসেছেন। এ সময় লতিফের পরিবার তাঁকে জিজ্ঞাসাবাদ করলে তিনি ঠিকমতো উত্তর দিতে পারেননি। একপর্যায়ে ঘটনাটি আশপাশের বাসিন্দারা জানতে পেরে ওই বাড়িতে জড়ো হন। পরে বিল্লালকে কিল-ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে শংকরপাশা এলাকার সড়কের পাশে বাগানের ভেতর ফেলে দেন। সেখানে তিনি মারা যান।

লতিফ মণ্ডল বলেন, ‘ওই লোক ভ্যান চুরি করতে এসেছিলেন। পরে তাঁকে গ্রামবাসীর হাতে তুলে দেওয়া হয়। এখন গ্রামের লোকজন তাঁকে কী করেছে, তা আমরা জানি না।’

ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন, তিনি সকালে ইউপি সদস্যের মাধ্যমে খবর পান যে সড়কের পাশে ওই বৃদ্ধর লাশ পড়ে থাকতে দেখেছেন। তবে তিনি কীভাবে মারা গেছে, তা তিনি জানেন না।

ফরিদপুরের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সার্কেল-নগরকান্দা) মো. আসাদুজ্জামান বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তবে এ বিষয়ে অনেক কিছুই শোনা যাচ্ছে। কীভাবে কী হয়েছে, তা তদন্ত করা হচ্ছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, ওই বৃদ্ধের পরিবারের সদস্যের সঙ্গে যোগাযোগ করার জন্য পাইকগাছা থানায় বার্তা পাঠানো হয়েছে। আশা করা যাচ্ছে, বৃদ্ধের আত্মীয়স্বজনের সন্ধান পাওয়া যাবে। এরপর এ ব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

Leave a Comment