কলকাতায় প্লাস্টিকের ব্যাগে বোমা, বোমা বিস্ফোরণে আহত ২

Photo of author

By Nahid

শেয়ার করুন

বোমা বিস্ফোরণ
বোমা বিস্ফোরণ

কলকাতায় আজ শনিবার দুপুরে একটি স্বল্পশক্তির বোমা বিস্ফোরণে অন্তত দুজন আহত হয়েছেন। এর মধ্যে একজনের আঘাত গুরুতর।

গুরুতর আহত ব্যক্তির নাম বাপি দাস। ৫৮ বছর বয়সী বাপি দাসের কবজিতে চোট লেগেছে। তাঁকে স্থানীয় এনআরএস হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে উল্লেখ করা হয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে। আহত বাপি দাস ‘আবর্জনা বাছাইকারী’ হিসেবে কাজ করেন।

আহত দ্বিতীয় ব্যক্তি এক পথচারী। তাঁর আঘাত সামান্য। তাৎক্ষণিকভাবে তাঁর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

মধ্য কলকাতার এস এন ব্যানার্জি রোডে এই বিস্ফোরণ ঘটেছে বলে জানিয়েছে কলকাতা পুলিশ। প্রত্যক্ষদর্শীদের বয়ান থেকে জানা যায়, বোমাটি সম্ভবত একটি প্লাস্টিকের ব্যাগে রাখা ছিল।

মধ্য কলকাতার তালতলা থানার পুলিশ বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। বোমা নিষ্ক্রিয়করণ দপ্তরের কর্মীরাও ঘটনাস্থলে পৌঁছেছেন। তাঁরা জায়গাটি ঘিরে তল্লাশি চালাচ্ছেন।

তবে এলাকার অবস্থা স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। কিছুক্ষণ আগে ওই ব্যস্ত রাস্তায় যানবাহন চলাচলের অনুমতিও দেওয়া হয়েছে।

গত ৯ আগস্ট কলকাতার একটি সরকারি হাসপাতালে এক নারী চিকিৎসক ধর্ষণ-হত্যার শিকার হন। এই ঘটনাকে কেন্দ্র করে কলকাতাসহ সারা পশ্চিমবঙ্গে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। এই পরিস্থিতিতে বোমা বিস্ফোরণের ঘটনায় অনেকেই আতঙ্কিত হয়ে পড়েছেন। কিন্তু বিষয়টি নিয়ে উদ্বেগের কোনো কারণ নেই বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ প্রশাসন।


শেয়ার করুন

Leave a Comment