স্বেচ্ছাসেবক লীগ নেতা সবুজ গুমের মামলায় আসামি হানিফ

Photo of author

By Nahid

শেয়ার করুন

স্বেচ্ছাসেবক লীগ নেতা সবুজ গুমের মামলায় আসামি হানিফ
মাহবুবউল আলম হানিফ।

কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন সবুজ গুমের ৯ বছর পর মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় আসামি করা হয়েছে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও তার চাচাতো ভাই আতাউর রহমান আতাসহ ১২ জনের নামে।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে চাঞ্চল্যকর এই মামলাটি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কুষ্টিয়া সদর আমলী আদালতে গ্রহণ করে। কুষ্টিয়া মডেল থানাকে মামলা গ্রহণ করে আসামিদের গ্রেপ্তারের নির্দেশনা দিয়েছেন আদালত।

মামলার অন্যান্য আসামিরা হলেন কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান লাবু, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিজ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার ছোট ভাই আতিকুর রহমান আতিক, শহর আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিজের ছোট ভাই হাফিজুর রহমান হাফিজ, কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হালিমুজ্জামান হালিম, কুষ্টিয়া শহরের কুঠিপাড়া এলাকার আবু তাহের, কুষ্টিয়া শহরের পেয়ারাতলা এলাকার রমজান হোসেন, কুষ্টিয়ার খোকসা উপজেলার চক হরিপুর গ্রামের শেখ আফাজ উদ্দিনের ছেলে রবিউল হোসেন।

মামলার বিষয়ে শেখ সাজ্জাদ হোসেন সবুজের স্ত্রী জান্নাতুল ফেরদৌস জিনিয়া জানান, আমার স্বামী অত্যন্ত জনপ্রিয় নেতা হয়ে উঠেছিল। কুষ্টিয়া পৌর মেয়র পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছিলেন। কিন্তু অনেকেই বিষয়টি মেনে নিতে পারেনি। সে কারণে তাকে পরিকল্পিতভাবে অপহরণ করে গুম করে রাখা হয়েছে।

সুত্রঃ দৈনিক ইত্তেফাক


শেয়ার করুন

Leave a Comment